Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে সিনোফার্মের ২৭ হাজার ৬ শত ডোজ টিকা পৌঁছেছে

সোমবার থেকে আবার টিকাদান শুরু

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৯:২৯ পিএম

মৌলভীবাজারে চীনের সিনোফার্মের ২৭ হাজার ৬ শত ডোজ টিকা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। রোববার দূপুরে সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ টিকা গ্রহন করেন।
টিকা গ্রহনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের ড্রাগস সুপারিনটেনডেন্ট সিরাজুম মুনিরা, সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মোঃ নাশির উদ্দিন, জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট মোঃ শাহ আলমসহ জেলা ইপিআই স্টোরের কর্মচারীবৃন্ধ।
১৬ আগষ্ট থেকে উক্ত টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল এবং আরও ৬ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ মোট ৭টি স্থায়ী টিকা কেন্দ্রে সকাল ৯ থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকাদান চলবে।
উল্লেখ্য গত ৭ আগষ্ট গণটিকার বরাদ্ধ ৫০ হাজার ৫২ ডোজ টিকা প্রথম দিন দুপুর সাড়ে ১২টার মধ্যে শেষ হয়ে যায়। পরে স্থায়ী কেন্দ্রে টিকাদান কার্যক্রম চলে ১১ আগষ্ট পর্যন্ত। এপর শুধু বিদেশগামীদের টিকা দেয়া হয়।
সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, টিকার রেজিস্ট্রেশন ৩ লাখের উপরে উঠেছে। বরাদ্ধকৃত ২৭ হাজার ৬ শত ডোজ টিকা পয়েছি যা ২ থেকে ৩দিন যাবে। তিনি সবাইকে রেজিস্ট্রেশনপূর্বক এসএমএস প্রাপ্তি সাপেক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি পালন করে সুশৃঙ্খলভাবে নির্ধারিত কেন্দ্রে টিকা গ্রহন করার জন্য অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ