Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে করোনায় প্রাণ গেল ২ জমিয়ত নেতার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ২:৫০ পিএম

করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউয়ে চাঁদপুরের শাহরাস্তিতে জমিয়াতুল মোদার্রেছীনের দু'জন নেতার মৃত্যু হয়েছে। তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত জমিয়ত নেতারা হলেন, শাহরাস্তি উপজেলার খামপাড় দাখিল মাদ্রাসার সুপার ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শাহরাস্তি উপজেলা শাখার সহকারী প্রচার সম্পাদক মোঃ মাসুম। তিনি গত ১১ আগস্ট কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

অপর জন হলেন, ভোলদিঘি কামিল মাদ্রাসার আরবি বিষয়ে সহকারি অধ্যাপক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শাহরাস্তি উপজেলা শাখার দপ্তর সম্পাদক মাওলানা মোহাম্মদ শাহজাহান। তিনি গত ২৬ এপ্রিল কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

দু'জন জমিয়ত নেতার বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আকস্মিক ইন্তেকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চাঁদপুর জেলা ও শাহরাস্তি উপজেলা নেতৃবৃন্দ গভীর শোক জ্ঞাপন করেছেন । সেই সাথে তাদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। জমিয়ত নেতৃবৃন্দ বলেন, দু'জন আলেমে দ্বীনের মৃত্যুতে উপজেলাবাসী শোকে স্তব্ধ । তারা মরহুমদের রুহের মাগফেরাত কামনা ও জান্নাতবাসী কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ