Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আরো ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৯৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৮:৪৯ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছে ৪৯৮ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ১২১ জনে। মোট শনাক্তের সংখ্যা ৯৪ হাজার ৮৪৮।
রোববার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৩০১ জনের নমুনা পরীক্ষায় ৪৯৮ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। তাদের মধ্যে নগরীর ২৭৪ জন ও উপজেলার ২২৪ জন।
আগের দিন শনিবার শনাক্ত হয়েছে ৪৬৬ জন এবং শুক্রবার এ সংখ্যা ছিল ৬১৬।
গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৪২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৬৩ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ২০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।
একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৫ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ছয়জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৪ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ২৪ জন, অ্যান্টিজেন টেস্টে ৪৩ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের তিনজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ