Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারও হাস্যরসের জন্ম দিলেন আকমল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

১৪ আগস্ট, পাকিস্তানে ৭৫তম স্বাধীনতা দিবস। নিজ দেশের স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানান পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার কামরান আকমলও, আর সেটা করতে গিয়েই হাস্যরসের জন্ম দিয়েছেন তিনি।
১৪ আগস্ট, পাকিস্তানে আজ ৭৫তম স্বাধীনতা দিবস পালিত হচ্ছে। নিজ দেশের স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানান পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার কামরান আকমল, আর সেটা করতে গিয়েই হাস্যরসের জন্ম দিয়েছেন তিনি।
১২টার পরপরই পাকিস্তানি জনগণকে স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন কামরান আকমল, তাড়াহুড়ো না কি অনিচ্ছাকৃত ভুল; যেটাই হোক গড়বড় করে ফেলেন পাকিস্তানি এই ক্রিকেটার।শুভেচ্ছা জানাতে গিয়ে ওহফবঢ়বহফবহপব উধু-র বদলে ওহফবঢ়বহপব উধু লিখেন কামরান আকমল, যেটা ছিল দৃষ্টকটু ভুল৷ টুইটার ও ফেসবুকে করা পোস্টে দেখা যায়, পাকিস্তানের পতাকার সাথে লিখা ঐধঢ়ঢ়ু ওহফবঢ়বহপব উধু’ ১৪ আগস্ট৷
কামরান আকমলের ভুলটাকে স্বাভাবিকভাবে নেয়নি অনেকেই। একজন রিটুইট করে লিখেন, ‘আপনার প্রতি শ্রদ্ধা বেড়ে গেল আকমল ভাই। ব্রিটিশরা আমাদের দেশের সঙ্গে যেটা করেছে, আপনি ঠিক সেটাই ওদের ভাষার সঙ্গে করছেন।’
উইকেটের পেছনে অনেকবারই হাস্যকর সব ভুল করে বিনোদন জুগিয়েছেন কামরান আকমল, পিছিয়ে নেই তার ভাই উমর আকমলও। সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে নিয়মিতই ভুলভাল ইংরেজি ব্যবহার করে হাস্যকর সব পরিস্থিতির জন্ম দেন। একবার তো আব্দুল রাজ্জাকের সাথে ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছিলেন, মাদার ফ্রম এনাদার ব্রাদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ