Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা আবাহনীকে টপকে গেল চট্টগ্রাম আবাহনী!

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : ম্যাচের তখন ৬৮ মিনিট। টিম বিজেএমসির ডি বক্সে জটলায় বল পেলেন ইব্রাহিম। শট নিলেই গোল, কিন্তু শট নিচ্ছেন না ইব্রাহিম! বল পায়ে নিয়ে চরম উত্তেজনায় তিন সেকন্ড পার করে দিয়ে অবশেষে ঠান্ডা মাথায় জোরালো শটে জাল কাঁপালেন। উল্লাসে ফেটে পড়লো চট্টগ্রাম আবাহনী শিবির। সেউ উল্লাসের রেশ শেষ পর্যন্ত ধরে রেখে টিম বিজেএমসিকে ৩-১ গোলে হারিয়েছে তারা। ইব্রাহিমের ওই গোলের পর ম্যাচের শেষমুহুর্তে হয়েছে আরেক গোল। দারুণ এই জয়ে ঢাকার ঐতিহ্যবাহী আবাহনীকে টপকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের পয়েন্ট তালিকায় তৃতীয় অবস্থানে ওঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। লিগে ৯ ম্যাচে ৫ জয়, ৩ ড্র আর এক হারে চট্ট. আবাহনীর পয়েন্ট ১৮। সমান সংখ্যক ম্যাচে ৯ জয় ৪ হার আর ৫ ডয়ে ঢাকা আবাহনীর সংগ্রহ ১৭ পয়েন্ট। আর ৯ ম্যাচ খেলা বিজেএমসির ঝুলিতে জয় মাত্র একটি, চারটি করে হার, ড্রয়ে সংগ্রহ ৭।
আগের ম্যাচে সকার ক্লাব ফেনীর বিপক্ষে কয়েকটি সুযোগ নষ্ট করেছিলেন সেইন্ট প্রিক্স। তবে আজ এই হাইতিয়ান ফরোয়ার্ড খেলেছেন দুর্দান্ত। চট্টগ্রাম আবাহনীর প্রথম ও শেষ গোল এসেছে তার পা থেকেই। প্রথমার্ধের শেষের দিকে জাহিদের কর্ণার থেকে বিজেএমসির বক্সে উড়ে আসা বলে লাফিয়ে ওঠে দর্শনীয় হেডে গোল করেন প্রিক্স।
তবে প্রথম গোলের লিড এক মিনিটও ধরে রাখতে পারেনি চট্টগ্রাম আবাহনী। গোল করার পরপরই গোল খেয়েছে তারা। বল চালিয়েই পাল্টা আক্রমণে ওঠা বিজেএমসির জাকির হোসাইন জিকু ঢুকে পড়েন আবাহনীর বক্সে। এরপর আচমকা শটে পোস্টের বাঁ প্রান্ত দিয়ে শট নিয়ে কাঁপিয়ে দেন আবাহনীর জাল। ম্যাচের শেষমুহুর্তে যখন গোল শোধে মরিয়া বিজেএমসি চট্টগ্রাম আবহনীর কাউন্টার অ্যাটাক থেকে খেয়ে বসে আরেক গোল। মামুনুল ইসলামের ক্রস থেকে প্লেসিং শটে ব্যবধান ৩-১ করেন সেইন্ট প্রিক্স। ম্যাচে অন্তত আরো দুটি গোল পেতে পারতো চট্টগ্রাম আবাহনী। ১৮ মিনিটে বক্সের বাইরে থেকে মামুনুল যে জোরালো শট নেন, তা বিজেএমসির পোস্টে লেগে বাইরে যায়। ম্যাচের ৭১ মিনিটে আরেকটি সুযোগ ছিল গোল বাড়ানোর। ইব্রাহিমের ক্রস থেকে কৌশিক বড়–য়ার শট ডান দিকে ঝাঁপিয়ে পড়ে রক্ষা করেন বিজেএমসির গোলরক্ষক হিমেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা আবাহনীকে টপকে গেল চট্টগ্রাম আবাহনী!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ