Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে শিশু ধর্ষণের ঘটনার আসামি গ্রেফতার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৭:২৮ পিএম

রংপুরের পীরগাছায় মোবাইলে গান শোনানোর কথা বলে ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনার একমাত্র আসামি তুষার ইমরানকে (১৮) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১১ আগস্ট) সকালে র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

তিনি জানান, মঙ্গলবার (১০ আগস্ট) বিকালে র‌্যাব -১৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানার পূর্ব পাড়া গ্রামের রফিকুল ইসলামের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তুষার ইমরান পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের নরসিংহ গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে।

উল্লেখ্য, গত ২৮ জুলাই দুপুরে তুষার ইমরান পাশের বাড়ির এক শিশুকে মোবাইল ফোনে গান শোনানোর কথা বলে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে তার নতুন বাড়ির একটি কক্ষে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ৮ আগস্ট শিশুটির বাবা পীরগাছা থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই ঘটনাটি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৩। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে তুষার ইমরানকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে তুষার ইমরান। তাকে পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ