Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্গম পাহাড়ী পল্লীতে সেনাবাহিনীর গণটিকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৩:৪৩ পিএম

সরকারের করোনা গণটিকা কার্যক্রমকে দেশের প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণের মাঝে ছড়িয়ে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার রাঙ্গামাটি পার্বত্য জেলার বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়নের দুর্গম পল্লীতে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায়, বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারের সাহায্যে গণটিকা কার্যক্রম সামগ্রী নিয়ে একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে।
বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসারসহ ৫ সদস্যের মেডিকেল টিম উক্ত দুর্গম পাহাড়ী এলাকায় করোনা গণটিকা কার্যক্রম পরিচালনা করছে।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সূত্র জানায়, কোভিড-১৯ এর গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে আজ বড়থলি ইউনিয়নে বসবাসরত প্রায় ৭ শ’ পাহাড়ী জনগোষ্ঠির মাঝে করোনা টিকা প্রদান করা হচ্ছে।
এ ধরনের দুর্গম এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর ব্যবস্থাপনায় গণটিকা কার্যক্রম পরিচালনা করায় জেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি এবং গণটিকার সুবিধাভোগী ও আপামর সাধারণ জনগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
দেশ ও জনগণের প্রয়োজনে পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরনের জনবান্ধব, সহায়তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ