Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলোচিত মিতু হত্যা জামিন পাননি বাবুল আক্তার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ২:০১ পিএম

জামিন পাননি স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি, সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেন। মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দীনের ভার্চুয়াল আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করা হয়। বাবুল আক্তারের আইনজীবী মুহাম্মদ আজমুল হুদা বলেন, বাবুল আক্তারের জামিন আবেদন ভার্চুয়াল আদালতে শুনানি হয়েছে। আদালত শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করেছেন। ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে।হত্যাকাণ্ডের পর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয়ের কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়, যার বাদী ছিলেন বাবুল আক্তার নিজেই। গত ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেন বাবুল আক্তারকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে মামলা করেন।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১০ আগস্ট, ২০২১, ৫:২৭ পিএম says : 0
    একজন হত্যাকারী কি করে জামিন পাবে,আর আদালত ও কি কারনে একজন খুনিকে জামিন দিবে ,আদালতের বিচারক যারা তাদের অবশ্যই এই রকম মেয়ে বোন আপনজন আছে,আদালত অবশ্যই বিচার বিবেচনা করেন ,এমনেই জামিন পেয়ে যাবেন,মনে হয় না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ