Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে আরও ২জনের মৃত্যু, শনাক্ত ২৮৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১১:৫৭ এএম

গত কয়েক দিনে নোয়াখালীতে করোনা আক্রান্তের হার ঊর্ধ্বগতি। গত ২৪ ঘন্টায় আরও ২জনের মৃত্যু হয়েছে। এদিন ৮৫৩জনের নমুনা পরীক্ষা করে ২৮৩জনের শরীরে করোনা শনাক্ত হয়। ।
মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে।
তিনি আরও জানান, এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে সতের হাজার ৯০৪জন। মোট আক্রান্তের হার ১৪ দশমিক ৯৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০৬ জনে। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ৩৬জন, সুবর্ণচরে ৬জন, হাতিয়া ৩জন, বেগমগঞ্জ ৬৩জন, সোনাইমুড়ীতে ১৬জন, চাটখিল ২৬জন, সেনবাগে ২৯জন, কোম্পানীগঞ্জ ৪জন, কবিরহাটে রয়েছে ২৩জন। মৃত্যুর হার ১দশমিক ১৫শতাংশ।
সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৮জন, সুবর্ণচরে ৩জন, হাতিয়া ১জন, বেগমগঞ্জ ৩৫জন,সোনাইমুড়ীতে ৫৯জন,চাটখিল ৬৯জন, সেনবাগ ২২জন, কোম্পানীগঞ্জ ৩৩জন, কবিরহাটে ১৩জন রয়েছেন। আরও জানা যায়, এছাড়া সুস্থ হয়েছেন বার হাজার ৪৫০ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৬ দশমিক ৫৩শতাংশ।
এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা পাঁচ হাজার ২৪৮ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৮৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ