Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বাসায় বসে টিকা গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নগরীতে বাসায় বসে করোনার টিকা নেয়ার ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতভর অভিযান চালিয়ে খুলশী থানা পুলিশ ওই দুই জনকে গ্রেফতার করে। তারা হলেন টিকা গ্রহণকারী মো. হাসান ও মোবারক আলী। এই ঘটনায় গতকাল সোমবার খুলশী থানায় সিটি কর্পোরেশনের একজন চিকিৎসক বাদি হয়ে মামলা করেছেন। মামলায় আটক দুই জনকে গ্রেফতার দেখানো হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান ইনকিলাবকে বলেন, হাসানের বাসা জাকির হোসেন রোডে। শনিবার তিনি বাসায় বসে টিকা গ্রহণ করেন। তার বন্ধু মোবারক এবং সাজ্জাদও তার সাথে টিকা নেন। মোবারক নিজেই টিকার ব্যবস্থা করেন। এরপর নিজের ফেসবুক ওয়ালে টিকা নেওয়ার ছবি আপলোড করেন হাসান।
এতে তিনি টিকার জন্য মোবারককে ধন্যবাদ জানান। মামলায় ওই তিনজন ছাড়াও অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। কার মাধ্যমে কিভাবে টিকা ওই বাসায় গেল তার তদন্ত চলছে। সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, এভাবে বাসায় বসে টিকা নেয়া এবং দেয়া অপরাধ। কে টিকা দিলেন, কারা নিলেন, এর পেছনে কারা রয়েছেন সবাইকে খুঁজে বের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকা গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ