Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালতলীর ইউএনও কাওছার হোসেন করোনায় আক্রান্ত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ৫:৪৬ পিএম

বরগুনার তালতলী উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ কাওছার হোসেন (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। করোনা টিকা প্রথম ও দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডাঃ ফয়জুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তালতলী স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত পাঁচ দিন ধরে ইউএনও কাওসার হোসেন তিনি অসুস্থ ছিলেন। গতকাল (৭ আগস্ট) তার নমুনা পরীক্ষা করালে করোনা পজিটিভ হয়। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

ইউএনও কাওসার হোসেন বলেন, গত বুধবার ৪ আগস্ট অসুস্থবোধ করেন তিনি এবং তাঁর শরীরে কোভিডের উপসর্গ দেখা যায়। পরে গতকাল শনিবার তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। ওইদিনই পরীক্ষার তাঁর করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। তাঁর হালকা জ্বর, মাথাব্যথা ও গলা ব্যথা আছে।

তালতলী স্বাস্থ্য কর্মকর্তা আঃ মোনায়েম সাদ বলেন, ৪ আগস্ট ইউএনওর করোনার উপসর্গ দেখা দেয়। পরে গত কাল ৭ অগাষ্ট তাঁর নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ আসে। এর আগে তিনি করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ নেন। বর্তমানে তিনি বাসায় হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।



 

Show all comments
  • ইব্রাহীম ৮ আগস্ট, ২০২১, ৭:০৭ পিএম says : 0
    স্যার এর দ্রুত সুস্থতা কামনা করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ