Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মেসি-পচেত্তিনো ‘সরাসরি আলাপ’!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ক্রীড়া ওয়েবসাইট দা অ্যাথলেটিক চমকে দেওয়ার মতো তথ্য জানিয়েছে। বার্সেলোনার সঙ্গে চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পর পিএসজিতে যোগ দেওয়ার ব্যাপারে মাওরিসিও পচেত্তিনোর সঙ্গে নাকি সরাসরি যোগাযোগ করেছেন লিওনেল মেসি! অবশ্য এ বিষয়ে ওঠা প্রশ্নে সরাসরি জবাব দেননি পিএসজি কোচ।

বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় গত ১ জুলাই থেকে ‘ফ্রি এজেন্ট’ হয়ে যান ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড। লম্বা সময় ধরে আলোচনার পর বৃহস্পতিবার বার্সেলোনা এক বিবৃতিতে জানায়, লা লিগার ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়মের বাধার কারণে তাদের পক্ষে মেসির সঙ্গে চুক্তি করা সম্ভব হয়নি।
এরপরই ক্রীড়া ওয়েবসাইট দ্য অ্যাথলেটিক জানায়, পিএসজিতে যোগ দেওয়ার ব্যাপারে পচেত্তিনোর সঙ্গে মেসির যোগাযোগের কথা।
লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের লক্ষ্যে গতরাতেই নবাগত ট্রোয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযান শুরু করেছে পিএসজি। আগের দিন সংবাদ সম্মেলনে পচেত্তিনোকে প্রশ্ন করা হয়, মেসিকে দলে টানতে কী চেষ্টা করছে তার দল? কৌশলী উত্তর দিয়েছেন পিএসজি কোচ, ‘আমরা ক্লাবের দিকে মনোযোগী, আমরা খুব ভালোভাবে দলবদল মৌসুম নিয়ে কাজ করছি এবং নতুন মৌসুম শুরুর আগে আমরা যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছি, তা অর্জনের জন্য যেকোনো উপায়ে দলের উন্নতির চেষ্টা করছি। মেসি বিষয়ে আমরা জানি গতকাল (পরশু) কি হয়েছে। আমি এর থেকে ভিন্ন কিছু বলব না। ট্রোয়াকে হারানোর এবং মৌসুম ভালোভাবে শুরু করার দিকেই পূর্ণ মনোযোগ আমাদের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি-পচেত্তিনো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ