Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওপেনিং সমস্যা কাটছেই না!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

প্রথম ম্যাচে ১৫, দ্বিতীয় ম্যাচে ৯; এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ওপেনিং জুটি থেকে এল মাত্র ৩! চলমান টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের ওপেনিং সমস্যা কাটছেই না!

তামিম ইকবাল নেই চোটের কারণে। তার অনুপস্থিতিতে মোহাম্মদ নাঈম আর সৌম্য সরকার তাদের ওপর বর্তানো দায়িত্বটা যেন ঠিকঠাক পালন করতেই পারছেন না। ফলে ইনিংসের শুরুতে টানা তৃতীয় ম্যাচে বিপাকে পড়েছে বাংলাদেশ।
গতকাল মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বৃষ্টি বিঘ্নিত তৃতীয় টি-টোয়েন্টিতে শুরু থেকেই অজি পেসাররা চাপে রেখেছিলেন বাংলাদেশকে। প্রথম ১১ বলে তাতে আসে মোটে ৩ রান। ১২তম বলে সেই চাপ থেকেই কিনা উইকেট হারিয়ে বসলেন নাঈম। জশ হেইজেলউডের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন তরুণ এই ওপেনার।
নাঈমের চেয়েও বেশি অস্বস্তিতে ছিলেন সৌম্য। ওপেনিং সঙ্গীর বিদায়ের পরে তিনিও টিকতে পারেননি উইকেটে। অ্যাডাম জ্যাম্পাকে সুইপ করতে গিয়ে হয়েছেন ব্যর্থ। বল গিয়ে আঘাত হেনেছে তার প্যাডে, অজি স্পিনারের আবেদনে সাড়া দেন আম্পায়ার। এরপর রিভিউ নিয়েও মেলেনি নিস্তার। আম্পায়ার্স কল ছিল বলে রিভিউটা অন্তত অক্ষত থেকেছে বাংলাদেশের। তাতে ওপেনিংয়ের সমস্য আরো মোটা দাগেই প্রকাশ পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওপেনিং সমস্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ