Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

সোনারগাঁয় প্রতিপক্ষের হামলায় আহত নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধ শাহিদা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জেরে গত বৃহস্পতিবার বিকেলে সংঘর্ষে ঝড়িয়ে পড়েন হাবিবুর রহমান ও সাদেকুর রহমানের স্বজনরা। এর আগেও বিভিন্ন সময় সাদেকুর ও হাবিবুরের মধ্যে ঝগড়া হয়েছে। জমির বিরোধ মীমাংসায় গত বৃহস্পতিবার স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে সালিসের আয়োজন করা হয়। হাবিবুর সালিসে উপস্থিত না হয়ে টেঁটা, বল্লম, লোহার রড, হকিস্টিক, রামদা ও লাঠিসোঁটা নিয়ে জমি দখলের চেষ্টা করেন। এতে বাধা দেওয়ায় হাবিবুরের নেতৃত্বে ১২ থেকে ১৫ জনের একটি দল সাদেকুরের স্বজনদের ওপর হামলা চালায়।

এ সময় রামদা, হকিস্টিকের আঘাতে ও টেঁটাবিদ্ধ হয়ে ১০ জন আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যক্তিদের মধ্যে শাহিদা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া আহত দেলোয়ার হোসেনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত শাহিদা বেগম বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের জাহাঙ্গীর রহমানের স্ত্রী।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে আহত ব্যক্তিদের মধ্যে শাহিদা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ