Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিলিয়নিয়ার ক্লাবের সদস্য!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

আনুষ্ঠানিকভাবে বিলিয়নারদের ক্লাবে যোগ দিলেন পশ্চিমা পপ তারকা রিহানা। নারী সঙ্গীতশিল্পীদর মধ্যে এখন তিনি সবচেয়ে ধনী। সম্পদশালী ব্যক্তিদের নিয়ে ডাটা প্রকাশ করা বিজনেস ম্যাগাজিন ফোর্বস এই তথ্য জানিয়েছে।
৩৩ বছর বয়সী এই রিহানার সম্পদের পরিমাণ ১.৭ বিলিয়ন মার্কিন ডলার (১.২ বিলিয়ন পাউন্ড)। তার মধ্যে তার ফেন্টি বিউটি কসমেটিকস কোম্পানি থেকে আসে আনুমানিক ১.৪ বিলিয়ন ডলার।

রিহানা সঙ্গীত ও অভিনয়ের পাশাপাশি বড় অঙ্কের অর্থ আয় করেন তার অন্তর্বাস কোম্পানি ‘সেভেজ এক্স ফেন্টি থেকে’। এই কোম্পানিটির আনুমানিক বাজারমূল্য ২৭০ মিলিয়ন ডলার। এই বারবাডিয়ান সঙ্গীতশিল্পীর আসল নাম রবিন ফেন্টি। বিনোদন জগতের শীর্ষ ধনী অপরাহ উইনফ্রের পরেই এখন তার অবস্থান।
২০১৭ সালে বিলাসবহুল পণ্যের কোম্পানি এলভিএমএইচের সঙ্গে অংশীদারিত্বে প্রসাধনী সামগ্রী প্রতিষ্ঠান ‘ফেন্টি বিউটি’ শুরু করেন রিহানা। প্রথম বছরে তিনি এই প্রতিষ্ঠান থেকে ৫৫০ মিলিয়ন ডলার আয় করেন। সূত্র : বিবিসি নিউজ, সিএনএন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ