Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রংপুর বিভাগে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫০২ জন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৭:৫৪ পিএম

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫০২ জনের। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৯৮২ জনে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১৮ জন।

এদের মধ্যে রংপুরে ৭ জন, লালমনিরহাটে ১ জন, গাইবান্ধায় ১ জন, দিনাজপুরের ৩ জন, ঠাকুরগাঁওয়ে ৪ জন এবং পঞ্চগড়ে ২ জন।

একই সময়ে বিভাগে ৬৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রংপুরে ১৩৯ জন, নীলফামারীতে ৪৪ জন, গাইবান্ধায় ৪০ জন, লালমনিরহাটে ২১ জন, কুড়িগ্রামে ৬৫ জন, দিনাজপুরে ৭২ জন, ঠাকুরগাঁওয়ে ৭৪ জন এবং পঞ্চগড়ে ৪৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ৩০ দশমিক ৪৪ শতাংশ।
বিভাগে করোনায় এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯৮২ জনে। এর মধ্যে রংপুরে ২১৯ জন, নীলফামারীতে ৬৯, লালমনিরহাটে ৫৭, কুড়িগ্রামে ৫৪ ও গাইবান্ধায় ৫১ জন, দিনাজপুরে ২৭৯ জন, ঠাকুরগাঁওয়ে ১৯০, পঞ্চগড়ে ৬৩, রয়েছেন।

শুরু থেকে এ পর্যন্ত বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৬ হাজার ৯৮৮ জনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ