Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১১ জনের মৃত্যু শনাক্ত ৯২৭

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ৯:৪৭ এএম

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ১১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছে আরো ৯২৭ জন। রোববার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়েছে।
এ নিয়ে চট্টগ্রামে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৯৭৩ জনে। মোট রোগী শনাক্তের সংখ্যা দাঁড়াল ৮২ হাজার ৮৮৬ জনে।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ১৯৩ জনের নমুনা পরীক্ষায় ৯২৭ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। আগের দিন শনিবার শনাক্তের সংখ্যা ছিল ৭৪২ এবং শুক্রবার ছিল ১৪৬৬। নতুন করে আক্রান্তের মধ্যে নগরীর ৫৩২ ও বিভিন্ন উপজেলার ৩৯৫ জন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৬ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৭৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১২৮ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৮৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৪ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৪ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩২ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬৪ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৩৩২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ