Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

টঙ্গীর এরশাদনগর এলাকায় গতকাল দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা হচ্ছে- ফুলবানু বেগম, হিরা মিয়া, আমেনা আক্তার, সকিনা, স্মৃতি আক্তার ও কিরনী বেগমসহ আরো চারজন। গুরুতর আহত হিরা মিয়াকে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, পাওনা টাকাকে কেন্দ্র করে গত ৪ দিন যাবৎ উভয়পক্ষের মধ্যে দ্ব›দ্ব চলে আসছিল। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরেও থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা না নেওয়ায় গত বৃহস্পতিবার দুপুরে উভয় গ্রুপের মধ্যে দ্বিতীয় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরশাদনগর ৭নং ব্লক এলাকার বাসিন্দা রত্মা বেগম একই ব্লকের বাড়ির মালিক জামাল হোসেনের কাছ থেকে দুই রুম বন্ধক বাবদ ১ লাখ টাকা চুক্তিতে ভাড়া নেন। টাকা পয়সা নিয়ে বিরোধ দেখা দিলে রত্মা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় গত ২৫ জুলাই রাতে টঙ্গী পূর্ব থানা পুলিশের সহযোগিতায় স্থানীয় ইউনিট আওয়ামী লীগ কার্যালয়ে আপস মীমাংশা করা হয়। গত ২৬ জুলাই জামালের বাসায় গেলে পূর্ব পরিকল্পিতভাবে রত্মার উপর হামলা করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, দুই পরিবারের মাঝে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলছিলো। পূর্ব শত্রুতার জেরেই এই ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ