Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

হার্ট অ্যাটাকে গৃহবধূর মৃত্যু স্বামী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সেনবাগে পুলিশ রাহেলা আক্তার কুসুম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধূর উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মহিদীপুর গ্রামের নুরুল হক মিস্ত্রী বাড়ির নুর মোহাম্মদের মেয়ে। গতকাল বুধবার সকালে উপজেলার কাবিলপুর ইউনিয়নের মইজদীপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামীকে আটক করেছে পুলিশ। আটককৃত সাহাব উদ্দিন উপজেলার মইজদীপুর গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের রশিদ হাওলদার বাড়ির মোহাম্মদ হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বিগত ১৩ বছর আগে তাদের বিয়ে হলেও তাদের সংসারে কোন সন্তান হয়নি। সাহাব উদ্দিন পেশায় একজন চা পাতা বিক্রেতা। গত মঙ্গলবার রাতের খবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমিয় পড়ে। রাত সাড়ে ১২ টার দিকে স্বামী সাহাব উদ্দিন চিৎকার দিয়ে জানায় তার স্ত্রী হার্ট অ্যাটাক করেছে। এরপর বাড়ির লোকজন রাতেই একজন পল্লী চিকিৎসক নিয়ে এলে তিনি তাকে মৃত ঘোষণা করে। তারপর নিহতের মা বিষয়টি সেনবাগ থানা পুলিশকে অবহিত করে। পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সাথে জিজ্ঞাসাবাদ করার জন্য স্বামী সাহাব উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়। সেনবাগ থানার ওসি মো. আবদুল বাতেন মৃধা জানান, নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ