Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কীর্তিমান ওয়েন রুনির যত কীর্তি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

২১ বছর বয়সী তিন যুবতী- স্ন্যাপচ্যাট মডেল টেইলর রায়ান, তার বান্ধবী এলিসে মেলভিন এবং ব্রুক মর্গান। তাদেরকে নিয়ে প্রতি রাতের ভাড়া ৬০ পাউন্ড ম্যানচেস্টারের এমন একটি হোটেল একরুমে ঘুমিয়েছেন ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ওয়েন রুনি। এ ছাড়া তিনি এসব যুবতীর সঙ্গে ওই হোটেলের ভিতর হাঁটাহাঁটি করছেন। এসব ছবি, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব। তবে ওয়েন রুনি দাবি করেছেন, তাকে ব্ল্যাকমেইল করা হয়েছে।

তার প্রতিনিধি জানিয়েছেন, তিনি মডেল ও তার বান্ধবীদের সঙ্গে পার্টি করছিলেন। এ জন্য পুলিশ তার বিরুদ্ধে তদন্ত করছে। ভিডিওতে দেখা যায়, রুনি হোটেলের ভিতর হাঁটাহাঁটি করছেন দু’জন যুবতীর সঙ্গে। এসব নিয়ে তোলপাড় চলছে। এ নিয়ে পুলিশের সঙ্গে কথা বলেছেন রুনি। শনিবার দিবাগত রাতে তিনি টেইলর, তার বান্ধবী এলিসে মেলভিন এবং ব্রুক মর্গানকে নিয়ে পার্টি করেন চায়নাহোয়াইট নাইটক্লাবে। রোববার খুব ভোরে দেখা যায় দু’জন যুবতীর সঙ্গে ৩৫ বছর বয়সী সাবেক এই ইংলিশ তারকা হাঁটাহাঁটি করছেন। এর মধ্যে একজন স্ন্যাপচ্যাটের মডেল টেইলর রায়ান। উল্লেখ্য, ওয়েন রুনি চার সন্তানের জনক। তিনি ২০০৮ সালে বিয়ে করেছেন শৈশবের বান্ধবী কোলিন রুনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওয়েন রুনির রাতের ওই ছবি প্রকাশ হওয়ার ২৪ ঘন্টা পরে কোলিন রুনিকে দেখা গেছে নর্থ ওয়েলসের এক সমুদ্র সৈকতে।

রোববার রাতের ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম সয়লাব হয়ে যাওয়ার পর রুনির প্রতিনিধি আনুষ্ঠানিকভাবে গ্রেটার ম্যানচেস্টার পুলিশে ব্লাকমেইলের অভিযোগ করেছেন। এরপর রুনিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রুনির মুখপাত্র বলেছেন, এ নিয়ে তদন্ত বিলম্বিত হচ্ছে। কারণ, হোটেলটি যেখানে অবস্থিত তা গ্রেটার ম্যানচেস্টার পুলিশ নাকি বৃটিশ ট্রান্সপোর্ট পুলিশের বিচারিক আওতায় তা নিয়ে দ্বিধা দেখা দিয়েছে। দ্য সান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েন রুনি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ