Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মমেক করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায়১৯ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ২:২১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে সর্বোচ্চ ১৯ জনের মৃত্যু হয়েছে।গত ২৪ ঘন্টায় হাসপাতালটির করোনা ইউনিটে ৫ জন করোনায় এবং ১৪ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয় বলে জানান হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি আরও বলেন,মমেক হাসপাতালের আইসিইউতে ১৯ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে ৪৩৮ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৭৬ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৯ জন।

গত ২৪ ঘন্টায় যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তাঁরা হলেন-ময়মনসিংহের অজিত পন্ডিত (৭০),জামালপুরের আইনুদ্দিন(৮৫),নেত্রকোনার শেখ ফরিদ(৩২),ময়মনসিংহ সদরের ফ্রান্সিলা কামা(৪৬),রহিমা খাতুন(৪৫) ।

একই সময়ে যারা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন তারা হলেন-নেত্রকোনার রোমেলা(৬৫)জামালপুরের সুফিয়া বেগম(৬৮),মোঃ শওকত আলী(৬৫)ময়মনসিংহের মনোয়ারা(৬০), ময়মনসিংহের ধোবাউড়ার ফাতেমা(৭০),মুক্তাগাছা উপজেলার নুরুল ইসলাম(৬০),জামালপুরের রমজান(৩৫),গাজীপুরে শ্রীপুরের রাবেয়া খাতুন(৬৪),ময়মনসিংহের মুক্তাগাছার রোকনুজ্জামান(৫০),ময়মনসিংহের গৌরীপুরের রাবেয়া খাতুন(৫৫),কিশোরগঞ্জ হোসেরপুরের রফিকুল(৫৫), নেত্রকোনার কেন্দুয়ার মইনুল(৬০),জামালপুরের খাদিজা(৬৫),টাংগাইলের আবদুর রশীদ(৫৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ