Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় করোনায় ৬ এবং উপসর্গে ৫জনের মৃত্যু, শনাক্ত ১৩৫

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:৩৯ পিএম

বগুড়ায় করোনায় ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গে ৫ জন মারা গেছেন। জেলার তিনটি হাসপাতালে সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শাজাহানপুরের পারভীন(৩৫), শিবগঞ্জের ফজলুর রহমান(৬৫), সদরের যথাক্রমে দুলালী বেগম(৪০), ফেরদৌস আলম(৫৮), জয়নাল আবেদীন(৭৮) এবং হেলেনা(৪৮)।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ৫১৪ নমুনায় নতুন করে আরও ১৩৫জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৭২জন, জিন এক্সপার্ট মেশিনে ১৩নমুনায় ৭জন, এন্টিজেন পরীক্ষায় ১৭৫ নমুনায় ৪১জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৪নমুনায় ১৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৩৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৬জন এবং ৫৪৫জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৯০৮জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ