Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু,শনাক্ত ২২১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:১২ পিএম

গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ২২১ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ২জনের। ৬৯৩ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩১ দশমিক ৮৯ শতাংশ।

এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে চৌদ্দ হাজার ৮৫২ জন। মোট আক্রান্তের হার ১৩ দশমিক ৪৬ শতাংশ। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৭৭ জনে। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ৩৪ জন, সুবর্ণচরে ৫ জন, বেগমগঞ্জে ৫৯ জন, সোনাইমুড়ীতে ১৩ জন, চাটখিলে ১৯ জন, সেনবাগে ২০ জন, কোম্পানীগঞ্জে ৪ জন, কবিরহাটে রয়েছে ২৩জন। মৃত্যুর হার ১ দশমিক ১৯ শতাংশ।

মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে জেলা সিভিল সার্জনের কার্যালয় এই সব তথ্য তাদের ফেইসবুক অ্যাকাউন্টেও প্রকাশ করে।

ডা. মাসুম ইফতেখার জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০৪জন, বেগমগঞ্জ ২৬ জন,সুবর্ণচর ১জন,হাতিয়া ৪জন, চাটখিলে১৮ জন, সোনাইমুড়ী ১৬জন, কোম্পানীগঞ্জে ৪৯ জন, কবিরহাটে ৩ জন রয়েছেন। তিনি আরও জানান, এছাড়া সু¯’ হয়েছেন ৮ হাজার ৯৭০ জন। শনাক্ত বিবেচনায় সু¯’তার হার ৬০ দশমিক ৪০শতাংশ।

এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা পাঁচ হাজার ৭০৫ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৯৮ জন ও আইসোলেশনে গত ২৪ ঘন্টায় কোন রোগী চিকিৎসাধীন নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ