Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় ও উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে ৭ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১০:৪১ এএম

করোনা ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে সাতজনের মৃত্যু হয়েছে।
করোনায় মৃত ব্যক্তির নাম -নুরুজ্জামান (৫৫)। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরের শেখ আবেদ আলীর ছেলে। আর উপসর্গ নিয়ে মৃতরা হলেন- কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের ওহাব আলীর ছেলে আব্দুর রশিদ (৫৫), তালা উপজেলার পাঁচরখি গ্রামের গোপাল মোড়লের ছেলে আফছার আলী (৭০), সাতক্ষীরা পৌরসভার সুলতানপুর গ্রামের জোহর আলীর মেয়ে জোহরা খাতুন (৬০), দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের আজিজুর রহমানের স্ত্রী সুফিয়া খাতুন (৫৫), তালা উপজেলার শিরোমনি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী আনোয়ারা খাতুন (৫০) ও একই উপজেলার চোমরখালি গ্রামের আলেক সরদারের ছেলে জোহর আলী (৭১।
মঙ্গলবার (২৭ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে গত ২৪ ঘন্টায় বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে।
এ নিয়ে, জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন
৫৯৫ জন এবং করোনা পজেটিভ হয়ে মারা গেছেন ৯৬ জন ।
এছাড়া,মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি রয়েছেন ২০২ জন। এদের মধ্যে ১১ জন পজিটিভ। নতুন ভর্তি রোগী ৪২ জন। সুস্থ হয়ে বাড়িতে গেছেন ৪২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ