Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে তৃতীয় দিনের লকডাউনে সড়কে লোক সমাগম দেখা যাচ্ছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:২৫ পিএম

লকডাউনের তৃতীয় দিনে নোয়াখালীর বিভিন্ন সড়কে হঠাৎ করে লোকজনের আনাগোনা শুরু হয়েছে। প্রথম দুই দিন রাস্তায় লোক সমাগম না থাকলেও আজ (রবিবার) চিত্র পাল্টে গেছে। জেলা শহরের বেশ কিছু ব্যাটারি চালিত রিকসা চলাচল করছে।

জেলার বিভিন্ন হাট বাজারে দোকানপাট খোলা হয়েছে। মাইজদী পৌর বাজার, দত্তেরহাট বাজার, সোনাপুর বাজার ও মাইজদী বাজারে শত শত লোক কেনাকাটা করছে। এরমধ্যে মুদি দোকান ও কাঁচাবাজারে লোক সমাগম বেশী।

কয়েকজনের সাথে আলাপকালে তারা জানায়, আবহাওয়া ভাল থাকায় এ সূযোগে কাঁচাবাজার ও প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য তারা বাজারে এসেছে। এছাড়া জরুরি কাজে অনেকে রিকসা, সাইকেল নিয়ে রাস্তায় বের হয়েছে। অপরদিকে জেলার প্রতিটি উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী ও ভ্রাম্যমান আদালত টহল দিচ্ছে। ৭০ বছর বয়সের বৃদ্ধ রজব মিয়া রিকসা নিয়ে রাস্তায় বের হয়েছে। তিনি জানান, পরিবারের পাঁচজন সদস্য। তাই রিকসা নিয়ে বের হয়েছে যাত্রীর আশায়। কিছু আয় করতে পারলে চাল,ডাল নিয়ে ঘরে ফিরবে।



 

Show all comments
  • Sayeed hasan ২৫ জুলাই, ২০২১, ১২:৫৫ পিএম says : 0
    দরিদ্র মানুষের দৈনন্দিন চাহিদা লকডাউন দিয়ে কিভাবে রোধ করবেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ