Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে করোনায় ৮ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১১:৫৯ এএম

চাঁদপুরে করোনায় মাত্র ৮ ঘন্টার ব্যবধানে আইসোলেশন ইউনিট ৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর থেকে রাত ৯টা পর্যন্ত ৮ ঘন্টার ব্যবধানে এই মৃত্যুর ঘটনা ঘটে। তাদের মধ্যে ২ জন নারী ও ৩ জন পুরুষ।

মৃতরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাও এলাকার ফজলুল হক (৭০), শাহরাস্তি কালিয়া পাড়ার সাজেদা বেগম (৭০), একই নামে ফরিদগঞ্জ ধানুয়া এলাকার সাজেদা বেগম (৫৫), চাঁদপুর সদর উপজেলার মৈশাদি এলাকার মায়মুনা (৬৫), বহরিয়া রামদাসদী এলাকার মেহেদী হাসান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানায়, মৃত ৫ জনই হাসপাতালের করোনা ওয়ার্ডের ভর্তিকৃত রোগী। এরা সকলে উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ৪ জনের নমুনা সংগ্রহের পর তাদের করোনা পজিটিভ আসে। ফলে ৪ জনই করোনা পজেটিভ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আর বাকিদের ১ জনের নমুনার ফলাফল এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, বাকি ১ জনও করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে এই প্রথম চাঁদপুরে ১ দিনে মাত্র ৮ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুর ঘটনায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে। এর আগ চাঁদপুরে সর্বশেষ গত ২৪ ঘণ্টায় চাঁদপুরে ২২১টি নমুনা পরীক্ষায় ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৭ দশমিক ৫১ শতাংশ।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানিয়েছেন, চাঁদপুরে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ নিতে যাচ্ছে। এখন থেকেই সচেতন না হলে চরম মাশুল গুনতে হবে জেলাবাসীকে। চাঁদপুরে আক্রান্ত নমুনা পরীক্ষার হারে ৫০ ভাগেরও বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ