Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

একদিনে বরিশালের ১৫ মৃত্যু, শনাক্ত ৭৬৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১০:৫৯ এএম

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় তিন হাসপাতালে ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপসর্গ নিয়ে ১১ জন এবং করোনায় চারজন মারা গেছেন। এ সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছে ৭৬৬ জন। আরটিপিসিআর ল্যাবে শনাক্তের হার ৬২ দশমিক ৩৩ শতাংশ।

রোববার (২৫ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, জেলাভিত্তিক করোনা সংক্রমণ তথ্যে দেখা গেছে, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ২৭৩ জন। এ পর্যন্ত এই জেলায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ১২ হাজার ৩০২ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ১৪৯ জন। সুস্থ হয়েছেন ৭ হাজার ২৮৮ জন।

পটুয়াখালী জেলায় নতুন শনাক্ত হয়েছে ১০৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫৫৯ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৭১ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৫৬০ জন।

ভোলায় নতুন ১০২ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৬৯ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৩০ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ২০৭ জন।

পিরোজপুরে নতুন ৫৯ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৩০ জন। ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৬৩ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৫০৭ জন।

বরগুনায় নতুন ১১৯ জন শনাক্ত নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫০৭ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৫৪ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৪৬৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ