Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে পরকীয়ার জেরে যুবক খুন: ঘাতক স্বামী-স্ত্রী আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৬:২৫ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে যুবক খুনের রহস্য উন্মোচন করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছেন শাহরাস্তির গঙ্গারামপুর গ্রামের মোঃ ফজলুর রহমান(৪৫) ও তার স্ত্রী আমেনা বেগম(৩০)।

আটককৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদে জানায়, মৃত যুবক বেলায়েত হোসেনের সাথে আটককৃত আমেনা বেগমের পরকীয়া সম্পর্ক ছিল । সেই সম্পর্কের সূত্র ধরে গত ২২জুলাই রাতে রিপন আমেনা বেগমের সাথে দেখা করতে যায়। আমেনার স্বামী ফজলুর রহমান তাকে দেখে ফেললে রিপন দৌড় দেয়। অল্পদূর যাওয়ার পর লাইলনের জালে আটকা পড়ে। তখন ফজলুর রহমান তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে রিপনের মাথার পেছনে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগম মিলে রিপনের গলায় রশি লাগিয়ে টানা হ্যাঁচড়া করে বিলের মধ্যে পানিতে ভাসিয়ে দেয়।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, শুক্রবার সকালে রিপনের লাশ উদ্ধার করা হয় । পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে কাজ শুরু করেন । অল্প সময়ের মধ্যে আমরা ঘটনা সম্পর্কে জানতে পারি নিহত যুবকের সাথে আটককৃত গৃহবধূর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার রাতে রিপন ওই নারীর সাথে দেখা করতে গেলে তার স্বামী তাদেরকে দেখে ফেলে। এরপর ওই হত্যাকাণ্ড ঘটে।

উল্লেখ্য শাহরাস্তিতে বেলায়েত হোসেন রিপন নামের এক যুবকের লাশ গত ২৩ জুলাই শুক্রবার উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ থেকে উদ্ধার করা হয়।

নিহতের ফুফাতো ভাই মোহাম্মদ আবুল কালাম জানান, রিপন একজন কৃষক সে মৌসুমে মাটিও চামড়ার ব্যবসা করে। ঘটনার আগের রাতে সে বাড়ি ফিরেনি। এর আগে রাত ৮টায় স্থানীয় লোকজন তাকে এলাকার চায়ের দোকানে দেখেছিল।

শাহারাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মান্নান জানান, নিহতের গলায় রশি বা কাপড় দিয়ে শ্বাসরোধ করা হয়েছে । তার মাথায় আঘাতের চিহ্ন ছিল।

পারিবারিক সূত্র জানায়, নিহত রিপন বিবাহিত ছিল তার দুই কন্যা এক পুত্র সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ