Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ৩ সন্তানের জননী এক বিধবাকে ধর্ষণ চেষ্টায় এক লন্ডন প্রবাসী গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৩:৩৪ পিএম

সিলেট নগরীর আম্বরখানা এলাকার কলোনি স্টাফ কোয়ার্টারের লাগোয়া একটি বাসায় তিন সন্তানের জননী এক বিধবাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন বাড়ির মালিক এক লন্ডন প্রবাসী। তার নাম খোকন।  ওই বাসার মৃত কুদরত আলীর পূত্র তিনি। গেল রাত (শুক্রবার দিবাগত রাত) একটার দিকে ঘরের সামনে বিধবাকে একা পেয়ে ধর্ষণ চেষ্টা চালান খোকন। এ সময় বিধবার আর্তচিৎকারে ঘরের মানুষজন বেরিয়ে এলে বিধবাকে ছেড়ে দেন খোকন। তবে এ সময় তিনি রামদা নিয়ে ভাড়াটিয়াদের শাসাতে শুরু করলে তাৎক্ষনিকভাবে ৯৯৯ এ কল করেন বিধবার ভাগ্নে। জরুরী কল পেয়ে স্থানীয় এয়ারপোর্ট থানা পুলিশ ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির সদস্যরা পৌঁছান ঘটনাস্থলে। এ সময় অভিযুক্ত খোকনকে আটক করে নিয়ে যাওয়া হয়স্থানীয় পুলিশ ফাঁড়িতে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিধবার ভাগ্নে জানান, তার খালাকে একা পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে টানাটানি করেন খোকন, তার জামা কাপড় টেনে ছিড়ে ফেলেন। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে দা দিয়ে কোপ দিতে আসেন সবাইকে। তিনি জানান, অভিযুক্ত খোকন দীর্ঘদিন ধরেই নানাভাবে বিরক্ত করে আসছিলেন তার খালাকে। বাড়ির মালিক হওয়ায় ভাড়াটিয়া বিধবা অনেকটা নিরুপায় হয়েই চুপ করে ছিলেন এতদিন। অভিযুক্ত খোকনের বিরুদ্ধে তার নিজ স্ত্রীর দায়ের করা একটি নারী নির্যাতন মামলাও আছে। এই মামলায় জেলে খেটে কয়েকদিন আগেই বের হয়েছেন তিনি। এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাড়ি ইনচার্জ মফিজ উদ্দিন  বলেন, ৯৯৯ এ ধর্ষণচেষ্টা ও হত্যার হুমকির কল পেয়ে ওই বাসায় ছুটে যাই আমরা। এরপর অভিযোগের ভিত্তিতে ফাঁড়িতে নিয়ে এসেছি তাকে। এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, অভিযুক্ত ব্যক্তিকে করা হয়েছে আটক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ