Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

খুলনার দিঘলিয়ায় এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশ অভিযুক্ত জাহাঙ্গীর গাজীকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার ফুলতলা উপজেলার জামিরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গত রোববার ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটে।

দিঘলিয়া থানার পরিদর্শক (তদন্ত) রিপন কুমার সরকার জানান, গত রোববার উপজেলার বারাকপুর ইউনিয়নের বারাকপুর গ্রামে ১১ বছরের এক কিশোরীকে তার প্রতিবেশি ৫০ বছর বয়সী জাহাঙ্গীর শেখ ধর্ষণের চেষ্টা চালায়। মামলার এজাহার সূত্রে অভিযোগ, কিশোরীর বাবা তার স্ত্রী দর্জি এবং কাপড়ের ব্যবসা করার সুবাদে প্রতিবেশি মৃত মতি শেখের ছেলে মো. জাহাঙ্গীর শেখ বাকিতে কিছু কাপড় দেয়। গত রোববার সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টার দিকে মেয়েকে জাহাঙ্গীরের বাড়িতে টাকা আনতে পাঠান। এ সময় জাহাঙ্গীর গাজী তার মেয়েকে টাকা দেয়ার কথা বলে ঘরের ভেতরে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণের উদ্দেশ্যে ধস্তাধস্তির একপর্যায়ে ওই কিশোরীর পরনের কাপড় খুলে ফেলে। ঘটনার সময় জাহাঙ্গীর ছাড়া বাড়িতে কেউ ছিল না। পালিয়ে এসে কিশোরীটি তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। ঘটনার রাতেই কিশোরীর বাবা থানায় হাজির হয়ে এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। দিঘলিয়া থানা পুলিশ ঘটনার সত্যতা পাওয়ার পর মেয়েটিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায়। পরের দিন গত সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দিঘলিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের হয়।
ঘটনার পর থেকে অভিযুক্ত জাহাঙ্গীর গাজী পলাতক ছিলো। গত মঙ্গলবার রাত আড়াইটার সময় গোপন সংবাদ ভিত্তিতে ফুলতলা উপজেলার জামিরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে দিঘলিয়া থানায় নিয়ে আসা হয়। গতকাল বুধবার দুপুরে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় কিশোরীকে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ