Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে মৌসুমি চামড়া ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৬:০৩ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে বেলায়েত হোসেন রিপন (৩৫) নামে এক মৌসুমি চামড়া ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টায় গঙ্গারামপুর গ্রামের খোকনের স্ত্রী কানন বেগম (৪০) মাঠে ছাগল চরাতে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। তার ডাক-চিৎকারে স্থানীয়রা এসে মরদেহ গ্রামের মৃত মৌলভী মকছুদ আলীর ছেলে রিপনের বলে শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের ফুফাতো ভাই মো. আবুল কালাম জানান, রিপন একজন কৃষক। তবে তিনি মৌসুমে চামড়ার ব্যবসাও করতেন। ঘটনার আগের রাতে তিনি বাড়ি ফিরেননি। এর আগে রাত ৮টায় স্থানীয় লোকজন তাকে পাড়ার চায়ের দোকানে দেখেছে। রিপনের ২ মেয়ে ও ১ ছেলে সন্তান রয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, গলায় রশি বা কাপড় পেঁচিয়ে রিপনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে আশপাশের কোথাও তাকে হত্যার পর মরদেহ টেনেহিঁচড়ে এখানে এনে ফেলা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ