Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় আরোও ৫ জনের মৃত্যু, সংক্রান্ত ৪৪৫ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ১:৩৩ পিএম

করোনাভাইরাসে আরো ৫ জনের মৃত্যু হয়েছে সিলেটে। একই সময়ে করোনার সংক্রমণ ধরা পড়েছে ৪৪৫ জনের দেহে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় আজ (বুধবার) জানিয়েছে এই তথ্য। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় জানান, বর্তমানে সিলেট বিভাগে ৪১৫ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে, মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সময়ে বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৫ জনের। এর মধ্যে সিলেট ২ জন, ৩জন মৌলভীবাজারের। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৪ জনে। সর্বোচ্চ ৪৭৩ জন মারা গেছেন সিলেট জেলায়। সুনামগঞ্জে ৪৩ জন, মৌলভীবাজারে ৫০ জন ও ২৮ জন মারা গেছেন হবিগঞ্জে।
চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৪৫ জন। এর মধ্যে সিলেট  ২৪১ জন, সুনামগঞ্জের ৭০ জন, মৌলভীবাজারের ১০৬ জন ও ২৮ জন রয়েছেন হবিগঞ্জের। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৩৪ হাজার ৩০৫। সর্বোচ্চ ১৯ হাজার ১৯২ জন আক্রান্ত হয়েছেন সিলেটে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন সুনামগঞ্জের ৩ হাজার ৮১৯ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৫৪১ জন ও হবিগঞ্জের ৩ হাজার ৮৮৯ জন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৮৬৪ জনের আক্রান্তের তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তবে তাদের ক্ষেত্রে উল্লেখ করা হয়নি নির্দিষ্ট করে জেলা। এদিকে, বিভাগে করোনামুক্ত হয়েছেন আরও ২৩৫ জন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন ২৭ হাজার ২৭৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ