Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচ গেমস ভলিবলে জিতেছে বাংলাদেশ

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এশিয়ান বিচ গেমসে ভলিবলে জিতেছে বাংলাদেশের পুরুষ দল। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) গতকাল এক বিজ্ঞপ্তিতে জানায়, আসরের পুরুষ ভলিবলে বাংলাদেশ ২-১ সেটে হারিয়েছে মালদ্বীপকে। ভিয়েত নামের ডানাংয়ে অনুষ্ঠিত এই গেমসে মহিলা কাবাডিতে বাংলাদেশ হেরে যায় শ্রীলঙ্কার কাছে এবং বাস্কেটবলে তুর্কমেনিস্তান ও মঙ্গোলিয়ার কাছে হার মানে লাল-সবুজরা।
ফেঁসেছেন অ্যালারডাইস
স্পোর্টস ডেস্ক : কথা ছিল খেলোয়াড় দল বদলের নিয়ম ভেঙে কিভাবে খেলোয়াড় কেনা যায় সেই পথ বর্তে দেবেন। আর এজন্য তিনি পাবেন ৪ লক্ষ ইউরো! ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের কোচ স্যাম অ্যালারডাইসের সাথে অভিসারে ঠিক এমন চুক্তিই হয়েছিল কোটিপতি এক ব্যবসায়ীর। আসলে, সেই ব্যবসায়ী ছিলেন ইংলিশ পত্রিকা ডেইলি টেলিগ্রাফ’র ছদ্ববেশী একজন সাংবাদিক। প্রতিবেদকের সামনে বিভিন্ন বেফাঁস মন্তব্যও করেছেন স্যাম। সাবেক কোচ রয় হজসন ও সহকারী গ্রে নেভিলকে নিয়ে খুব বাজে মন্তব্য করেন। হজসনের স্বর সকল করে ব্যাঙ্গও করেন তিনি। এছাড়া ফুটবল অ্যাসোসিয়েশনের চাকুরে হয়েও প্রতিষ্ঠানটির সমালোচনা করেন। সমালোচনা করেন এফএ সভাপতি প্রিন্স উইলিয়ামেরও। সব কিছু ধারণ করা হয় গোপন ক্যামেরায়।
এমন খবরে নড়েচড়ে বসেছে এফএ। টেলিগ্রাফ কতৃপক্ষের কাছে প্রয়োজনীয় তথ্য প্রমান চেয়ে পাঠিয়েছে ফুটবল সংস্থাটি। এফএ’র নতুন চেয়ারম্যান গ্রে ক্লার্ক বলেন, ‘সবকিছু বিস্তারিত জানতে আমরা সকল তথ্য প্রমাণ চাই এবং এরপর সঠিক বিচারের মাধ্যমে সিদ্ধান্তে আসতে চাই।’ ইউরো ব্যর্থতার পর সেচ্ছাই সরে যাওয়া রয় হজসনের স্থলে গত জুলাইয়ে ইংলিশ ফুটবলের দায়ীত্বে আসেন ৬১ বছর বয়সী সাবেক সান্ডারল্যান্ড কোচ। এরমধ্যে মাত্র একবারই ডাগ আউটে দাড়ানোর সুযোগ পেয়েছেন তিনি। বিশ্বকাপ বাছাইপর্বের সেই ম্যাচে ¯েøাভাকিয়াকে ১-০ গোলে হারায় তার দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচ গেমস ভলিবলে জিতেছে বাংলাদেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ