Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহ মেডিকেলে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৩:০৭ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ২০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৭ জন ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে।
রবিবার (১৮ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।
করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহের ফুলপুর উপজেলা হাওয়া বেগম (৬০), নুরুল হক (৮৫), ভালুকার হেলেনা (৭৫), শেরপুরের নালিতাবাড়ি উপজেলার মোস্তফা কামাল (৪৫), বইশিষ্ট (৭০), আক্কাস আলী (৭৫), ও নেত্রকোনা সদর উপজেলার আনোয়ার আহমেদ (৫৫)।
উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলার শাহদত (৬৭), শামসুন নাহার (৬৫), নেত্রকোনা সদর উপজেলার শামসুল হুদা (৭৮), সোনিয়া আক্তার (৩২), আমরোজ আলি (৭৫), মোহনগঞ্জের খোদেজা বেগম (৬৫), কেন্দুয়ার রমেলা বেগম (৫৫), শেরপুর সদর উপজেলার নুরুল ইসলাম (৮০), সুইটি আক্তার (২৬), গেন্দাফুল (৩৫), জামালপুর সদরের জামিল হোসাইন (৪৫), ইসলামপুরের জমিলা বেগম (৬০) ও টাঙ্গাইল সদর উপজেলার রহিমা খাতুন (৭০)।
আইসিইউতে ২২ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে মোট রোগী ৪১১ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৩৮ জন ও সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৭১ জন।
এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ৭৫২ টি নমুনা পরীক্ষা করে ১৯৮ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ