Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় করোনা ও উপসর্গে ১২ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১১:৩৭ এএম

করোনা ও উপসর্গে দুই তরুনীসহ সাতক্ষীরায় ১২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জনের, আর একজনের মৃত্যু হয়েছে একটি বে-সরকারি হাসপাতালে।
গত ২৪ ঘন্টায় বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।
মেডিকেলে মারা গেছেন করোনা পজিটিভ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রামনগর গ্রামের আত্তাপের ছেলে রেজাউল (৭২), করোনা উপসর্গে একই উপজেলার নলতা পাইকাড়া গ্রামের আমিন পাড়ের স্ত্রী রোকেয়া (৭০), তালা উপজেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুর গ্রামের আনিছ উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৪৮), আশাশুনি উপজেলা সদরের আবু তালেবের মেয়ে সম্পা (১৮), সাতক্ষীরা শহরের কাটিয়া লস্কর পাড়ার গণির স্ত্রী লুৎফুননেছা (৭০), তালা উপজেলার পাটকেলঘাটা থানা সদরের মঈন উদ্দিনের স্ত্রী রাশিদা বেগম (৭০), কালিগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের অধর ভট্রাচার্য্যের ছেলে তারক ভট্রাচার্য্য (৬৫), দেবহাটা উপজেলার কোড়া গ্রামের সিদ্দিক মোড়লের ছেলে আব্দুল ওয়াহেদ (৬৫), শ্যামনগর উপজেলা সদরের হুমায়ুন কবিরের স্ত্রী রুমানা (৫০), তালা উপজেলার ইসলামকাটি গ্রামের তাপস পালের স্ত্রী রাখি পাল (৩১) ও আরমপাড়া গ্রামের আকসেদের ছেলে রজব আলি (৭০)।
এছাড়া, একটি বে-সরকারি হাসপাতালে করোনা পজিটিভে মারা গেছেন হাবিবুর রহমান হাবিব (৭০) নামের একজন। তার বাড়ি তালা উপজেলার মুড়োগাছা গ্রামে।
রবিবার (১৮ জুলাই) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র ১১ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। আর বে-সরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত মৃত হাবিবুর রহমানের বিষয়টি তার নিকট আত্মীয় নিশ্চিত করেছেন।
এনিয়ে সাতক্ষীরায় এখন পর্যন্ত করোনা উপসর্গে মারা গেলেন ৫৪৯ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ