Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে ২৪ ঘন্টায় শনাক্ত ৬৯, মৃত্যু ৪

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১০:১৭ এএম

পটুয়াখালীতে গত ২৪ ঘন্টায় শনাক্ত হয়েছেন ৬৯ জন এবং মৃতের সংখ্যা ৪ জন। মৃত ৪ জনের জনের মধ্যে ৩ জনের বাড়ী জেলার কলাপাড়া উপজেলায়।এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩২০৫ জন এবং মৃতের সংখ্যা ৬৬ জন।
পটুয়াখালী সিভিল সার্জন অফিস সূত্রে গত মধ্যরাতের পরে প্রাপ্ত রিপোর্টে জানা গেছে,নতুন মৃত ব্যক্তিরা হচ্ছেন বিমল দেবনাথ (৩৭)।জেলার বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের বিমল দেবনাথ গত ১৬ জুলাই করোনা পজেটিভ শনাক্ত হলে বরিশাল মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি হয়। করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৭ জুলাই রাত ৯ টায় তিনি মারা যান।
জেলার কলাপাড়া উপজেলার টিয়াখালী গ্রামের মুন্নী গত ৩জুলাই কলাপাড়া উপজেলা হাসপাতালে করোনা পজেটিভ শনাক্ত হলে উন্নত চিকিৎসার জন্য ইসলামিয়া হাসপাতাল ঢাকায় ভর্তি করা হয়। গতকাল ১৭ তারিখ চিকিৎসাধীন অবস্থায় মুন্নী মারা যায়।
কলাপাড়া উপজেলার মনিরুজ্জামান(৪০)কে ১২ জুলাই করোনা পজেটিভ শনাক্ত হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজে হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ৯ টায় তিনি মারা যান।
গতকাল ১৭ জুলাই দুপূরে অমেনা বেগম(৭০) কলাপাড়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। গত ১৫ জুলাই তিনি কলাপাড়া উপজেলা হাসপাতালে জিন এক্সপার্ট মেশিনে নমুনা প্রদান করে করোনা পজেটিভ শনাক্ত হন আমেনা বেগম।তিনি কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মজিদপুর গ্রামের কাদের মৃধার স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ