Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৮:১৫ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৮ জন করোনায় এবং ৯ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন মারা যান।

শনিবার (১৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা গেছেন ময়মনসিংহ সদরের নাসিরুদ্দিন (৬৫), তারা বালা সাহা (৮০), অপর্না গোমেজ (৪২), নার্গিস আক্তার (৬০), তারাকান্দার শাহিদা আক্তার (৩৮), বকশিগঞ্জের রোকেয়া (৬০), শেরপুর সদরের গেন্দাফুল (৩৫) ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আকলিমা খাতুন (৪৯)। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা যান- ময়মনসিংহ সদরের আবদুর রশিদ (৬৫), জেসমিন রহমান (৬৩), মুক্তাগাছার মোছা. মরিয়ম (৭০), সোহরাব উদ্দিন (৬৫), ফুলবাড়িয়ার পারভিন আক্তার (৩৫), আছিয়া বেগম (৪০), তারাকান্দার সুরুজ আলী (৪৮), সুনামগঞ্জের দিজেন্দ্র ( ৬৫) এবং শ্রীপুরের শিল্পী আক্তার (৪০)।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানিয়েছেন, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৩৬টি নমুনা পরীক্ষা করে ১০৮ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ২৪ দশমিক ৭৭ শতাংশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ