Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাবি ছাত্রের উপর হামলা প্রতিবাদে মানববন্ধন

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ছুরিকাঘাতের প্রতিবাদ এবং পুলিশের দায়িত্বে অবহেলার অভিযোগে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল (মঙ্গলবার) বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ঢাকা-আরিচা মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
সোমবার রাতে সাভার হাইওয়ে থানার কাছ দিয়ে রিকশা করে যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. রনি হাসানকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে। আহত রনিকে সাভার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।
হামলার সময় রিকশাচালক সাভার হাইওয়ে থানায় গিয়ে সাহায্য চাইলে ‘এ ধরনের ঘটনা দেখার দায়িত্ব হাইওয়ে পুলিশের নয়’ জানিয়ে কোনো সাহায্য করা হয়নি বলে মানববন্ধন থেকে অভিযোগ করা হয়। মানববন্ধন থেকে ক্যাম্পাসের সীমানা সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে পুলিশের স্থায়ী ‘ফুট পেট্রোল’ দেওয়ার দাবি জানান শিক্ষার্থীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি ছাত্রের উপর হামলা প্রতিবাদে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ