Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১০:২৭ এএম

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে কক্সবাজারের উখিয়ায় লুৎফুর রহমান লুতু (৪০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত লুতু মাদককারবারী বলে দাবি বিজিবির।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের নলবনিয়ার চিংড়ি ঘের এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত লুৎফুর রহমান লুতু নলবনিয়া গ্রামের জালাল আহমদের ছেলে।

কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদের দাবি, উখিয়া সীমান্তে মাদক পাচারকালে বিজিবির অবস্থান টের পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

তিনি জানান, গোলাগুলি থামার পর ঘটনাস্থলে একজনের লাশ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বিজিবি অধিনায়কের দাবি, নিহত লুৎফুর রহমান লুতু একজন দুর্ধর্ষ ডাকাত ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১২টির অধিক মামলা রয়েছে।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপার সংশ্লিষ্ট আইনে মামলা উখিয়া থানায় দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ