Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে টিকায় আগ্রহ বেড়েছে, ভীড়ে উপেক্ষিত স্বাস্থ্যবিধি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

সৈয়দপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সব শ্রেণীর নারী-পুরুষের মধ্যে টিকা নেয়ায় আগ্রহ বেড়েছে। গত সোমবার থেকে গণটিকা দেয়া শুরু হয়েছে। টিকাদান শুরুর প্রথম দিন থেকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের টিকাদান কেন্দ্রে মানুষের উপচেপড়া ভীড় দেখা গেছে। টিকা পেতে নিবন্ধনের সংখ্যাও দিন দিন বাড়ছে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে স্থাপিত কেন্দ্রে চলছে টিকাদান কার্যক্রম। ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত টিকাদান করা হচ্ছে। গতকাল বুধবার পর্যন্ত তিন দিনে ১ হাজার ২৫২ জন মানুষ টিকা গ্রহণ করেছেন। এর মধ্যে পুরুষ ৬৮৬ জন এবং নারী ৫৬৬ জন রয়েছেন। টিকা গ্রহণের বয়সসীমা ৩৫ বছরে নামিয়ে আনায় নিবন্ধনের সংখ্যা উর্ধ্বমুখী হয়েছে।

এদিকে সরেজমিনে টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে দেখা যায়, কেন্দ্রের সামনে নারী-পুরু ষের গাদাগাদি ভীড়। নারী ও পুরুষ পৃথক লাইনে দাঁড়িয়ে টিকা কেন্দ্রে প্রবেশ করছেন। কেন্দ্রে সমানের প্যান্ডেলে মানুষের জটলা দেখা গেছে। তবে মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি পালনের বালাই ছিলো না। মুখে মাস্ক থাকলেও শারীরিক দূরত্ব ছিল না করো মধ্যে। সবাই ঘেঁষাঘেঁষি করে লাইনে দাঁড়িয়ে ছিলেন। এ নিয়ে টিকা কেন্দ্রে দায়িত্বরত কর্মীদের উদাসীন থাকতে দেখা গেছে। স্বাস্থ্যবিধি মানাতে তাদের কোন তৎপরতা চোখে পড়েনি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ