Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

২৪ ঘন্টায় রংপুর বিভাগে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫১১

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৬:১৮ পিএম

রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫১১ জন। বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মোট ১২ জন। এদের মধ্যে ঠাকুরগাঁও জেলায় ৩ জন, কুড়িগ্রামে ৩ জন, নীলফামারীতে ২ জন, রংপুরে ২ জন এবং পঞ্চগড় ও গাইবান্ধায় ১ জন করে রয়েছেন। এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭’শ ১১ জনে। এর মধ্যে দিনাজপুর জেলার ২৩৬ জন, রংপুরের ১৪২, ঠাকুরগাঁওয়ের ১৩৪, নীলফামারীর ৫০, লালমনিরহাটের ৪৩, কুড়িগ্রামের ৩৮, পঞ্চগড়ের ৩৪ ও গাইবান্ধা জেলার ৩৪ জন।

১ হাজার ৯’শ ৬৩ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫’শ ১১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে রংপুরে ৮৩, ঠাকুরগাঁওয়ে ৮৬, দিনাজপুরে ৮৪, নীলফামারীকে ৮৩, পঞ্চগড়ে ৫৬, কুড়িগ্রামে ৫৬, গাইবান্ধায় ৪৩ এবং লালমনিরহাটে ২০ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন মোট ৪’শ ৩৩ জন।

এপর্যন্ত বিভাগে ৩৪ হাজার ৫’শ ২২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে দিনাজপুর জেলায় ১০ হাজার ৭’শ ৯ জন, রংপুরের ৭ হাজার ৬’শ ২১ জন, ঠাকুরগাঁওয়ে ৪ হাজার ৯’শ ৪৪ জন, গাইবান্ধায় ২ হাজার ৮’শ ৮১ জন, নীলফামারীতে ২ হাজার ৬’শ ৪৯ জন, কুড়িগ্রামে ২ হাজার ৫’শ ১৪ জন, লালমনিরহাটে ১ হাজার ৯’শ ১১ জন এবং পঞ্চগড়ে ১ হাজার ৮’শ ৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ