Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ১৯০ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৫:৪৫ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৫০ জনের। এরমধ্যে আক্রান্ত হয়েছে ১৯০ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৩০৬ জন। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২৩১ জনেই আছে।
এছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৭৬৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৫ হাজার ১৭৬ জনের।বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২৮ জন, সদরে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ২৯৩ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৪৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৬০ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৯ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬২১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৫ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ