Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুর লঞ্চ টার্মিনালে যাত্রীদের চাপে স্বাস্থ্যবিধি উপেক্ষিত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:৪৩ পিএম

চাঁদপুরে লঞ্চ চলাচলের প্রথম দিন ভোর থেকেই যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। সব ধরনের আয়োজন থাকলেও যাত্রীদের চাপে স্বাস্থ্যবিধি উপেক্ষিত হচ্ছে।

যাত্রীরা টার্মিনালে নিয়োজিত বন্দর কর্তৃপক্ষ ও লঞ্চ কর্মচারীদের সঙ্গেও মারমুখী আচরণ করেন। ফলে একপ্রকার বাধ্য হয়েই নির্ধারিত সময়ের বেশ আগেই যাত্রীবাহী লঞ্চগুলো চাঁদপুর লঞ্চ টার্মিনাল ছাড়তে বাধ্য হচ্ছে।

হুড়োহুড়ি করে লঞ্চে যাতায়াত করা নিয়ে নানা অজুহাত তুলে ধরেন যাত্রীরা। অনেকেই বলেন, দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর এখন জীবিকার জন্য কর্মস্থলে যেতে হচ্ছে। আবার কেউ কেউ চিকিৎসার জন্যও ঢাকায় যাওয়ার কথা জানান।

বিআইডাব্লিউটিএ'র উপপরিচালক ও বন্দর কর্মকর্তা কায়সারুল ইসলাম বলেন, 'সবকিছু সামাল দিয়ে এবং স্বাস্থ্যবিধি মেনেই যাত্রীদের লঞ্চে তোলার চেষ্টা করা হচ্ছে।'

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন বলেন, 'আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হচ্ছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ