Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউন প্রত্যাহারের পর নোয়াখালীর সড়কগুলোতে তীব্র যানজট

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:৩৮ পিএম

লকডাউন সাময়িক প্রত্যাহারের পর গৃহবন্দি মানুষ যেন হাঁফ ছেড়েছে। রাস্তায় মানুষের ঢল। যানবাহনের ভিড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। আর এ সূযোগে লোকজন ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার ভোর থেকে রাস্তাঘাটে মানুষের ভিড়। হাট বাজার ও বিপনী বিতানগুলোতে তিল ধারণের ঠাঁই নেই। সর্বত্র ক্রেতা সাধারণের পদচারনায় মুখর। তেমনিভাবে দীর্ঘদিন বন্ধ থাকার যাত্রীবাহী যানবাহনগুলো চলাচল শুরু করায় সড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। উপরোন্ত ঈদুল আজহা উপলক্ষে ক্রেতা সাধারণের বাড়তি চাপ।

কয়েকজন ব্যবসায়ী তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, গত বছর থেকে করোনার কারনে ব্যবসা াবাণিজ্য লাঠে ওঠার উপক্রম হয়েছে। দোকান ভাড়া, কর্মচারীর বেতন, গ্যাস বিদ্যুৎ বিলসহ সব মিলিয়ে আর্থিক ক্ষয়ক্ষতির সন্মুর্খীন হতে হয়েছে। কিন্তু ৮/৯দিনের লকডাউন প্রত্যাহারে ক্ষয়ক্ষতি পোষাবে না। তারা আরও জানান, ঈদ উপলক্ষে অন্তত ১৫দিন লকডাউন প্রত্যাহার করা হলে ব্যবসায়ীরা কিছুটা হলে আর্থিক ক্ষতি পূষিয়ে নিতে পারতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ