Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

সপ্তাহের শেষদিনে খুলনার ব্যাংক গুলোতে উপচে পড়া ভীড়

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:১০ পিএম

লকডাউন শিথিল হয়েছে। সপ্তাহের শেষ দিন। সামনে কুরবানীর ঈদ। সব মিলিয়ে খুলনার ব্যাংক গুলোতে আজ গ্রাহকদের উপচে পড়া ভীড়। ব্যাংক কর্মকর্তারা হিমশিম খাচ্ছেন গ্রাহক সামাল দিতে। স্বাস্থ্যবিধি বজায় রেখে ব্যাংকগুলো গ্রাহক সেবা দিচ্ছে।

বেলা সাড়ে ১১ টায় খুলনার ব্যাংকপাড়া বলে পরিচিত নগর কালিবাড়ি রোডে গিয়ে দেখা গেছে এখানকার ১৩ টি ব্যাংকের প্রতিটি শাখায় ভীড়। গ্রাহকরা দীর্ঘক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে আছেন। স্বাস্থ্য বিধি মেনে কিছুক্ষণ পরপর ৩ জন থেকে ৪ জনকে প্রবেশ করতে দেয়া একারণে গ্রাহকদের টাকা জমা দিতে বা তুলতে বেশি সময় লাগছে।

আল আরাফা ইসলামী ব্যাংকের কর্মকর্তা মো. নাসির জানান, সকাল থেকে গ্রাহক সংখ্যা অন্যান্য দিনের তুলনায় একটু বেশি। সপ্তাহের শেষ ব্যাংকিং আজ। তাছাড়া কুরবানীর ঈদ সামনে। তাই ভীড় বেড়েছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে গ্রাহকদের সেবা দিতে হচ্ছে বলে জানান তিনি।

জনতা ব্যাংক খুলনা কর্পোরেট শাখার কর্মকর্তা খালিদ আজম জানান, গ্রাহকদের সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে। তবুও আমরা সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ