Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গ নিয়ে নোয়াখালীর সেনবাগে আ.লীগ সভাপতির মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০২ পিএম

সেনবাগ উপজেলয় করোনা উপসর্গ নিয়ে মো.জিয়াউল হক জিয়া (৬১) নামে এক আ’লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার ভোররাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান জানান, তিনি গত এক সপ্তাহ থেকে জ্বর,গলা ব্যাথা ও ঠা-াজনিত রোগ নিয়ে গত (১৩ জুলাই) দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বুধবার রাতে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার ভোর রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। সকাল ১১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, আমি স্থানীয় সূত্রে জানতে পারি তিনি করোনা উপসর্গ নিয়ে পাশ্ববর্তী দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। দাফন শেষে তার পরিবারের সবাইকে করোনা টেস্ট করার কথা জানানো হয়েছে।
উল্লেখ্য, নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় আরও ১৯৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৩৩৬জন। জেলায় করোনায় সর্বমোট ১৬০ জনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ