Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এক দিনে বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১১২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১০:৪৬ এএম

গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১১২ জনের মৃত্যু খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিভিন্ন জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যে এ খবর জানা গেছে। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রতিনিয়ত বাড়তে আক্রান্ত ও মৃত্যু সংখ্যা।

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে রাজশাহী ও ময়মনসিংহ জেলায়। এ দুই জেলায় ১৯ জন করে মোট ৩৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরপরই রয়েছে কুমিল্লায়-১৬ জন, কুষ্টিয়ায়-১৪ জন, বরিশালে-১২ জন, চট্টগ্রামে-১০ জন, টাঙ্গাইলে-৭ জন, চুয়াডাঙ্গায়-৬ জন, রাজবাড়িতে-৪ জন, ঠাকুরগাঁওয়ে-৪ জন এবং দিনাজপুরে-১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এদিকে গতকাল বুধবার সারাদেশে করোনায় ২১০ জনের মৃত্যু হয়। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ায় ১৭ হাজার ৫২ জনে। একই দিনে আক্রান্তের সংখ্যা ছিল ১২ হাজার ৩৮৩ জন।

বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ কোটি ৯১ লাখ ৩৮ হাজার ৮০৪ জনে। আর এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪০ লাখ ৭৪ হাজার ৮০ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ কোটি ২৭ লাখ ৭৬ হাজার ৬২৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ