Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৮:১৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ইয়াছমিন আক্তার শান্তা (২২) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সর্দারকান্দি গ্রামের মো. আমিন ফকিরের স্ত্রী।

বুধবার ভোরে পাকা ভবনের নিজ কক্ষের সিলিং ফ্যানে ওড়না পেঁচানো অবস্থায় লাশটি দেখে শ্বশুর থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ, উপ-পরিদর্শক (এসআই) আবু বকর ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত শান্তার স্বামী সিরাজগঞ্জে ড্রেজারে চাকরী করেন।

নিহত শান্তার ভাই মো. ফয়সাল অভিযোগ করেন, শ্বশুরবাড়ির লোকজন আমার বোনকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ