Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের আরো সোচ্চার হতে হবে : এমপি অ্যাড. মিলন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৭:২৫ পিএম

দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সকল প্রকার দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের আরো সোচ্চার হতে হবে। বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে সংবাদকর্মীদের প্রণোদনাসহ সবধরনের সুযোগ-সুবিধা দিচ্ছে। তাই কল্যাণমূলক সকল কাজে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।

আজ বুধবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবের সম্প্রসারিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এ কথা বলেন।

প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় ক্লাবের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন, এম এ রশিদ আকন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ খালেক খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুল দাস, কালের কণ্ঠ শুভ সংঘের সভাপতি অধ্যাপক সাব্বির আহম্মেদ মুক্তা, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষকলীগের সভাপতি এম ওয়াদুদ আকন, তাঁতীলীগের আহবায়ক জিয়উল হক তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা জিয়াউল হাচান তেনজিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ