Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় একদিনে ১৯ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৬:৩০ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় সাত জন এবং উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মেডিকেলে করোনায় ২২৯ জন এবং উপসর্গ নিয়ে ৭৮৩ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদের মধ্যে ময়মনসিংহ জেলার চার জন, টাঙ্গাইলের দুই জন এবং নেত্রকোনার এক জন। উপসর্গ নিয়ে মৃত্যুও মধ্যে ময়মনসিংহের ১০জন, শেরপুর ও নেত্রকোনায় একজন করে মারা গেছেন।
ডা. মুন আরো বলেন, আইসিইউতে ২২ জনসহ করোনা ইউনিটে ৪৩০জন করোনা রোগী হাসপাতালে ভর্তি আছে। এর মধ্যে নতুন ভর্তি হয়েছেন ৪৮ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ১০৫৮ টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২৮৩ জনের করোনা শনাক্ত হয়েছেন। এবং গত ২৪ ঘন্টায় চারজনসহ ময়মনসিংহ জেলায় করোনায় মারা গেছে মোট ১০৯ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ